আজ নয়, ‘ভালো থেকো’ মুক্তি পাবে যে দিন

আজ নয়, ‘ভালো থেকো’ মুক্তি পাবে যে দিন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত নতুন চলচ্চিত্র “ভালো থেকো”র মুক্তি পিছিয়ে গেলো। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে আজ শুক্রবার ২ ফেব্রুয়ারি চলচ্চিত্রটি মুক্তি পাবার কথা ছিল।

 

কিন্তু মুক্তির আগেরদিন জানা গেলো ২ ফেব্রুয়ারি এটি মুক্তি পাচ্ছে না। পিছিয়ে ৯ ফেব্রুয়ারি চলচ্চিত্রটির নতুন মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। এদিন সারাদেশে শতাধিক হলে সিনেমাটি মুক্তি পাবে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি। তিনি বলেন, “আমরা ‘ভালো থেকো’ ছবিটি আজ মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু বেশ কিছু কারণে আমরা ছবিটি মুক্তি দিচ্ছি না। তবে পরের সপ্তাহে, আগামী ৯ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির জন্য তারিখ নিয়েছি। সেই হিসেবে আমরা সব ধরনের প্রস্তুতি নিচ্ছি।”

 

ছবিটিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন আরেফিন শুভ ও তানহা তাসনিয়া। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আসিফ ইমরোজ। গত বছরের ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা থাকলেও পরে ছবিটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয় এ বছরের ৯ ফেব্রুয়ারি। পরে শাকিব খানের ‘আমি নেতা হবো’ মুক্তির দিন ঘোষণার পর এগিয়ে ২ ফেব্রুয়ারি আনা হয়েছিল ছবিটি মুক্তির তারিখ।

 

কিন্তু একদিন আগে জানা গেল ২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে না ‘ভালো থেকো’। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ ফেব্রুয়ারি। কিন্তু কেন? জানতে চাইলে অভি বলেন, ‘বাংলাদেশের মানুষ ক্রিকেট খেলা অনেক পছন্দ করেন। গতকাল থেকে টেস্ট ক্রিকেট শুরু হয়েছে। এটাই কারণ, তা ছাড়া আরও কিছু কারণে মুক্তির তারিখ পিছিয়েছি।’