সেরা তিন নাটক ভালবাসা দিবস ১৪ ফেব্রুয়ারিতে 'ক্লোজআপ কাছে আশার গল্প' ২০১৮

সেরা তিন নাটক ভালবাসা দিবস ১৪ ফেব্রুয়ারিতে 'ক্লোজআপ কাছে আশার গল্প' ২০১৮

প্রতিবছরের মতো এবারও ভালোবাসা দিবসে থাকছে ক্লোজআপ-এর আয়োজনে থাকছে তিনটি নাটক। ‘ক্লোজআপ কাছে আসার গল্প- ২০১৮’-এর ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছে হাজারো মানুষ। তাদের কাছ থেকে পাওয়া গেছে কাছে আসার বহু গল্প। আর সেই গল্পগুলো থেকে নির্বাচিত সেরা তিনটি নিয়ে নির্মিত হচ্ছে ভালোবাসা দিবসের নাটক।

যাদের গল্প নিয়ে নাটকগুলো হচ্ছে, তারা হলেন- এ কে এম মাহফুযুল আলম অনিক, মো. খায়রুল হাসান ও মো. রফিকুল ইসলাম। নাটক তিনটি পরিচালনা করছেন তিন তরুণ নাট্যনির্মাতা। ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাত ৮:৪৫ মিনিটে নাটকগুলো বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশন-এর পর্দায় প্রচারিত হবে।

এ কে এম মাহফুযুল আলম অনিক-এর পাঠানো গল্পে ‘তবুও ভালোবাসি’ নাটকটি পরিচালনা করছেন পরিচালক রুবায়েত মাহমুদ। এর মূল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় তারকা সাফা ও সিয়াম। এই নাটকের টাইটেল গানটি কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী ‘অদিত’। 

পরিচালক মাবরুর রশিদ বান্নাহ পরিচালনা করছেন মো. খায়রুল হাসানের লেখা ‘আমি তোমার গল্প হবো’ নাটকটি। এর মূল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় তারকা তওসিফ ও টয়া। এই নাটকের টাইটেল গান কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী ‘মিনার’। 

মো. রফিকুল ইসলামের রচনায় ‘শহরে নতুন গান’ নাটকটি পরিচালনা করছেন পরিচালক শাফায়েত মনসুর রানা। এই নাটকটির মূল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় তারকা মনোজ ও সাবিলা। এই নাটকের টাইটেল গান কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী রাফা।