বিচ্ছেদ, জেনিফার অ্যানিস্টন ও জাস্টিন থেরক্সের

বিচ্ছেদ, জেনিফার অ্যানিস্টন ও জাস্টিন থেরক্সের

ভেঙে গেলো হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন ও অভিনেতা জাস্টিন থেরক্সের সংসার। গত বছরের শেষ প্রান্তে এসে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নেন অ্যানিস্টন ও থেরক্স। পারস্পরিক আলোচনা করে বৃহস্পতিবার আলাদা হয়েছেন বলে জানান তারা।

এদিকে এই সংসার ভাঙার পেছনে হলিউড হার্টথ্রব ব্র্যাড পিটকে দায়ী করা হচ্ছে। তিনি অ্যানিস্টনের সাবেক স্বামী। হলিউডের আরেক অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদ হওয়ায় তিনি এখন একা। অ্যাসোসিয়েটেড প্রেস

২০১২ সালে ‘ওয়ান্ডারলাস্ট’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন অ্যানিস্টন ও থেরক্স। এর সুবাদে তাদের সখ্য গড়ে ওঠে। পরে ওই বছরের শেষের দিকে তারা আংটি বদল করেন। এর ঠিক তিন বছর পর ২০১৫ সালের আগস্টে তাদের বিয়ে হয়। তবে এই সংসারে কোনো সন্তান নেই।

জেনিফার অ্যানিস্টন ও জাস্টিন থেরক্স ‘স্টার ওয়ারস: দ্য লাস্ট জেডাই’ ছবিতে স্বল্প উপস্থিতির চরিত্রে অভিনয় করেন। এ বছর আসবে তার অভিনীত কয়েকটি ছবি। ‘ট্রপিক থান্ডার’ (২০০৮), ‘আয়রন ম্যান টু’ (২০১০) ও ‘জুল্যান্ডার টু’ (২০১৬) ছবিগুলোর চিত্রনাট্যকার তিনি।

ব্র্যাড পিটের সঙ্গে ২০০০ থেকে ২০০৫ সাল পর্যন্ত সংসার করেছেন ৪৯ বছর বয়সী অ্যানিস্টন। বিচ্ছেদের পর জোলির সঙ্গে ঘর বাঁধেন পিট। ২০১৬ সালের সেপ্টেম্বরে তাদেরও ছাড়াছাড়ি হয়ে গেছে।