পাকিস্তানি 'সানি লিওন' তাহমিনা, কে এই তাহমিনা আফজাল?

পাকিস্তানি 'সানি লিওন' তাহমিনা, কে এই তাহমিনা আফজাল?

পর্ণস্টার থেকে বলিউড অভিনেত্রী সানি লিওনি-কে নিয়ে যখন বলিউড বুঁদ, উত্তাপ ছড়াচ্ছেন আরেক ‘সানি’ তাহমিনা আফজাল। পাকিস্তানিরা তাহমিনাকে ‘পাকিস্তানের সানি’ আখ্যাই দিচ্ছেন।

২০১৬ সালে প্রথমসারির ইরোটিক ম্যাগাজিন তেহমিনাকে ‘মিস সোশ্যাল’ নির্বাচন করেছিল। পাকিস্তানি-আমেরিকান মা-বাবার কন্যা তাহমিনা তার আগেও বেশ কয়েকবার ‘মিস সোশ্যাল’ নির্বাচিত হয়েছেন।

জন্মসূত্রে নিউ ইয়র্কের বাসিন্দা তাহমিনার কথায়, ‘আমিই একমাত্র পাকিস্তানি নারী, যে সব বাধাকে তুচ্ছ করেছে।’ এদিকে তাহমিনার ভ্যালেন্টাইন দিবসের একটি ভিডিও নেটিজেনদের মাথা নষ্ট করে দিয়েছে।

সাবেক পর্ণ তারকা ও বর্তমান বলিউড অভিনেত্রেী সানি লিওনিকে নিয়ে যখন গোটা বলিউড বুঁদ, উত্তাপ ছড়াচ্ছেন আরেক ‘সানি’ তাহমিনা আফজাল। তবে তিনি পাকিস্তানি। পাকিস্তানিরা তাহমিনাকে ‘পাকিস্তানের সানি’ আখ্যাই দিচ্ছেন।

২০১৬ সালে প্রথমসারির ইরোটিক ম্যাগাজিন ত্হমিনাকে ‘মিস সোশ্যাল’ নির্বাচন করেছিল। পাকিস্তানি-আমেরিকান মা-বাবার কন্যা তাহমিনা তার আগেও বেশ কয়েকবার ‘মিস সোশ্যাল’ নির্বাচিত হন। ভ্যালেন্টাইন দিবস উপলক্ষে তাহমিনার একটি ভিডিও নেটিজেনদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।

জন্মসূত্রে নিউ ইয়র্কের বাসিন্দা তাহমিনা বলেন, ‘আমিই একমাত্র পাকিস্তানি নারী, যে সব বাধাকে তুচ্ছ করেছে।’ সানির মত তাহমিনারও স্বপ্ন বলিউডে যায়গা করে নেওয়া। সে স্বপ্ন পূরণ হবে কি না সেটা সময়ই বলে দেবে।