আসছে বৈশাখে শাকিব অপুর নতুন ছবি পাঙ্কু জামাই’

আসছে বৈশাখে শাকিব অপুর নতুন ছবি পাঙ্কু জামাই’

সিনেমা ইন্ডাস্ট্রিতে জুটি প্রথার প্রভাব অনেক। প্রতিষ্ঠিত জুটিগুলোর অধিকাংশ ছবিই ব্যবসার মুখ দেখে। ঢালিউডেও এই রীতি প্রচলিত রয়েছে। তবে গত দেড় যুগে কেবল শাকিব খান ও অপু বিশ্বাস জুটি উল্লেখযোগ্য সাফল্য পেয়েছে। টানা ৭-৮ বছর এই জুটির সাফল্য বজায় ছিলো।

তবে বছর দুয়েক ধরে শাকিব-অপু জুটির নতুন কোনও ছবি হচ্ছে না। এর কারণ- সন্তান ধারণের পর অপুর মুটিয়ে যাওয়া এবং দাম্পত্য জটিলতার কারণে অপুর সঙ্গে শাকিবের সম্পর্কের অবনতি। ইতোমধ্যে তাদের সংসারও ভেঙে গেছে। তারপরও ঢালিউডের ইতিহাসে অন্যতম সফল ও জনপ্রিয় জুটির তালিকায় শাকিব-অপুর নাম চিরকাল থাকবে।

এদিকে নতুনভাবে কোনও ছবিতে চুক্তিবদ্ধ না হলেও আগামী বৈশাখে শাকিব-অপু জুটির নতুন ছবি মুক্তি পেতে চলেছে। ২০১৬ সালে শুরু হওয়া এই ছবির নাম ‘পাঙ্কু জামাই’। কমেডি নির্ভর ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান।

‘পাঙ্কু জামাই’ ছবির সম্পূর্ণ শুটিং সম্পন্ন হয়েছে। শুধু মাত্র শাকিব খানের ডাবিং বাকি ছিলো। সেটাও করে দিচ্ছেন তিনি। গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) অধিকাংশ ডাবিং শেষ করেছেন শাকিব। অল্প কিছু অংশ বাকি রয়েছে, সেটাও শিগগিরই শেষ করে দেবেন বলে জানান তিনি।

এদিকে ‘পাঙ্কু জামাই’ ছবির প্রযোজক সূত্রে জানা গেছে, আগামী সপ্তাহে কলকাতা থেকে শাকিবের ডাবিং সম্পন্ন করা হবে এবং পহেলা বৈশাখ উপলক্ষে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।