শ্রীদেবী মৃত্যু রহস্যের ফরেনসিক রিপোর্ট, কিভাবে মারা গেলেন শ্রীদেবি?

শ্রীদেবী মৃত্যু রহস্যের ফরেনসিক রিপোর্ট, কিভাবে মারা গেলেন শ্রীদেবি?

২৫ শে ফেব্রুয়ারি সকালে মোবাইল চালু হওয়ার সাথে সাথেই ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম এবং টুইটারের মত প্রত্যেক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শ্রীদেবী আর শ্রীদেবী ছিল। সর্বত্র তার নামের সাথে RIP শব্দটি যুক্ত হয়েছিল। বিশ্বাস হচ্ছিল না যে কয়েক মাস আগে, ‘মম’ সিনেমাতে দেখা গিয়েছিল যে শ্রীদেবী কে, বর্তমানে তিনি পৃথিবী ছেড়ে চলে গেছেন। যার হাসিমুখ ওলা ছবিগুলি প্রায়ই ইন্সটাগ্রামে দেখা যায়, তা আর আপডেট হবে না। এইবার তাকে আর বড় পর্দায় আমারা দেখতে পাবো না।

 

সবাই আশ্চর্য হয়ে গিয়েছিল যে ৫৪ বছর বয়সে তিনি মৃত্যুবরণ কি করে করতে পারেন। কিন্ত ভাগ্যের সামনে কার কি চলে তা কেউ জানে না। শ্রীদেবী কি করে মারা গেছেন সেটি তার ফরেনসিক রিপোর্টে প্রকাশ করা হয়েছে। আপনি এত চিন্তা করবেন না অবিলম্বে এই গল্পটি পড়ুন এবং পুরো ব্যাপারটা জানুন ।

 

ভাইপোর বিয়ের জন্য দুবাই গিয়েছিলেন

শ্রীদেবী তার ভাইপো মোহিত মারওয়ার বিয়ের জন্য UAE তে গিয়েছিলেন । যখন পুরো পরিবার বিয়ের পর ফিরে আসে। তিনি তারা বোনের সাথে দেখা করতে দুবাই গিয়েছিলেন ।

 

বনি কাপুর ঐ রাতে সারপ্রাইস দিতে গিয়েছিলেন

বিয়ের পরে, বনি কাপুর তার পরিবারের সাথে মুম্বাইতে ফিরে আসেন, কিন্তু তার মনের মধ্যে শ্রীদেবীকে সারপ্রাইস দেওয়ার ধারণাটি আসে এবং তিনি দুবাই ফিরে যান। শ্রীদেবী বনি কাপুরকে দেখে খুব খুশি হন । একসাথে তারা ডিনারের পরিকল্পনাও করেন ।

 

বাথরুমে গিয়েছিলেন তৈরি হতে

পরে শ্রীদেবী বাথরুমে তৈরি হতে গিয়েছিলেন এবং বনি কাপুর সেই তাকে শেষ জীবিত অবস্থায় দেখেছিলেন । দীর্ঘসময় ধরে যখন তিনি বাথরুম থেকে বেড়িয়ে আসেননি, তখন বনি কাপুর দরজায় ঠকঠক করেন । যখন ভিতর থেকে কোন আওয়াজ না আসে তখন দরজা খোলা হয় । ভিতরে শ্রীদেবী বাথরুমের মধ্যে অজ্ঞান অবস্থায় ছিল ।

হাসপাতাল যেতে যেতে নিশ্বাস ত্যাগ করেন

সঙ্গে সঙ্গে হাসপাতালে শ্রীদেবীকে নিয়ে যাওয়া হয়, কিন্তু তিনি হাসপাতালে যাওয়ার আগেই নিঃশ্বাস ত্যাগ করেন । তার মৃত্যুর কারণ প্রথম দিকে কার্ডিয়াক অ্যারেস্ট বলা হচ্ছিল, কিন্তু ফরেনসিক রিপোর্টে তার মৃত্যুর আসল কারণ সামনে আসে ।

 

এইটা ফরেন্সিক রিপোর্ট

#FLASH Forensic report says, #Sridevi died from accidental drowning (Source: UAE’s Gulf News) pic.twitter.com/eWXdw1p1ZL

 

— ANI (@ANI) February 26, 2018

গল্ফ নিউজে প্রকাশিত ফরেনসিক প্রতিবেদন অনুযায়ী, যখন তিনি বাথটবে ছিলেন তখন তার কার্ডিয়াক অ্যরেস্ট এসে গিয়েছিল । এই কারণে, তিনি অজ্ঞান হয়ে যান এবং জলে পরে ডুবে মারা যান।

 

রক্তে অ্যলকোহল পাওয়া যায়

Forensic reports shows traces of alcohol found in #Sridevi‘s body, reports UAE’s Gulf News.

 

— ANI (@ANI) February 26, 2018

গল্ফ নিউজ অনুসারে, তার রক্তে অ্যালকোহল পাওয়া গেছে । ফরেনসিক রিপোর্ট শ্রীদেবীর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।