কেন কলকাতায় থাকতে চান শাকিব খান?

কেন কলকাতায় থাকতে চান শাকিব খান?

শাকিব খান। ঢালিউড সুপারস্টার তিনি। তবে এখন শুধু ঢালিউডেরই নায়ক নন তিনি। দেশের গন্ডি পেরিয়ে কলকাতাতেও তৈরি করেছেন শক্ত অবস্থান। তুমুল জনপ্রিয় হয়ে উঠছেন সেখানে। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজিত চলচ্চিত্র ‘শিকার ‘ সিনেমা দিয়ে পশ্চিম বাংলায় পদচারণা শুরু হয় তার। এরপর ‘নবাব’ সিনেমা দিয়ে আরও জনপ্রিয় হয়ে ওঠেন। বর্তমানে শাকিব অভিনয় করছেন ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’, ‘মাস্ক’সহ একাধিক যৌথ প্রযোজনার সিনেমাতে। আর এ কারণে বছরের বেশির ভাগ সময় ভারতের কলকাতাতেই থাকতে হচ্ছে শাকিবকে।

 

একই সঙ্গে দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠানের ‘বয়ফ্রেন্ড’, ‘যুবরাজ’ ‘ক্যাপ্টেন খান’সহ বেশ কিছু সিনেমার শুটিংয়ের জন্য ভারতেই অবস্থান করতে হচ্ছে তাকে। ফলে চলতি বছরের বেশির ভাগ সময় তিনি কাটাবেন ভারতে। আর এ জন্য কলকাতায় একটি ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। এরই মধ্যে সেখানকার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকাকে ফ্ল্যাট দেখার দায়িত্বও দিয়েছেন শাকিব।

 

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘এখন বেশির ভাগ সময় কলকাতাতেই কাটছে। কিন্তু নিজের ফ্ল্যাট না থাকায় হোটেলে উঠলে নিজের মতো করে সব কিছু পাওয়া যায় না। এছাড়া, খরচও অনেক বেড়ে যায়। তাই ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছি।