ট্রাম্পের মানহানি মামলা এবার পর্নো তারকার বিরুদ্ধে

ট্রাম্পের মানহানি মামলা এবার পর্নো তারকার বিরুদ্ধে

প্রেসিডেন্ট ট্রাম্প মার্কিন পর্নো তারকা স্টিফেন ক্লিফোর্ডের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন শুক্রবার ক্যালিফোর্নিয়ার আদালতে ট্রাম্পের পক্ষে মামলা করেন তার আইনজীবী। পর্নো তারকার বিরুদ্ধে দুই কোটি ডলারের মানহানির মামলা করা হয়েছে। 

ব্লাকলে গ্রুপের আইনজীবী ব্রেন্ট ব্লাকলে মামলায় অভিযোগ করেন, পর্নো জগতে স্টর্মি ড্যানিয়েল নামে পরিচিত স্টিফনি ক্লিফোর্ডকে লাখ ৩০ হাজার ডলার দেওয়া হয়েছিল। বিনিময়ে তিনি ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কের তথ্য প্রকাশ করবেন না বলে একটি চুক্তিতে স্বাক্ষর করেছিলেন। কিন্তু স্টর্মি সেই চুক্তি লংঘন করেছেন। 

চুক্তির আইন অনুযায়ী স্টর্মিকে দশ লাখ ডলার জরিমানা করা হতে পারে। তবে স্টিফনি ক্লিফোর্ড বলছেন, তার সঙ্গে করা চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে। ২০০৬ সালে তার সঙ্গে ট্রাম্পের শারীরিক সম্পর্ক হয়। ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন ক্লিফোর্ডকে লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন। তবে ট্রাম্পের পক্ষ থেকে দেওয়া হয়েছিল কিনা সেটা বলেননি কোহেন। 

শুক্রবার ক্লিফোর্ডের আইনজীবী মাইকেল অ্যাভেনাত্তি সিএনএনকে দেওয়া এক সাক্ষাত্কারে বলেন, চুপ না থাকলে ক্লিফোর্ডকে শারীরিক হেনস্তার হুমকিও দেওয়া হয়েছিল। অ্যাভেনাত্তি জানান, আগামী ২৫ মার্চ সিবিএস নিউজেরসিক্সটি মিনিটসঅনুষ্ঠানে বিস্তারিত জানাবেন ক্লিফোর্ড