‘নিদাহাসের সেরা বোলার রুবেল হোসেন’

‘নিদাহাসের সেরা বোলার রুবেল হোসেন’

টাইগার পেসার রুবেল হোসেনের বোলিংয়ে মুগ্ধ সাবেক লঙ্কান ক্রিকেটার রাসেল আর্নল্ড। সম্প্রতি ক্রিকইনফোকে দেওয়া সাক্ষাৎকারে রাসেল এমনটা জানান। বাংলাদেশ দলের বোলিং প্রসঙ্গে বলেছেন, ‘মেহেদী হাসান মিরাজ খুবই ভালো একজন অফস্পিনার। এখন সাকিব আল হাসানও যোগ দিয়েছে। সেও বিশ্বসেরা। রুবেল হোসেন এই সিরিজের সেরা বোলার। তার মতো কাউকে লাইন লেন্থে বা ইয়র্কার ডেলিভারিতে এতোটা সফল হতে দেখিনি।

 

‘নিদাহাসের সেরা বোলার রুবেল হোসেন’। ‘অন্য বোলাররা নিয়মিতই শর্ট বল দেয়। যেটা রুবেল হোসেন বিশেষ অস্র হিসেবেই উপহার দেয়। একারণেই অন্য বোলারদের থেকে সে অনেকখানি আলাদা।’

 

এছাড়াও এই ধারাভাষ্যকার মনে করেন, বাংলাদেশের বিপক্ষে জয় পেতে কষ্ট করতে হবে ভারতকে। বাংলাদেশ দলের অভিজ্ঞতার কারণেই ম্যাচটিতে এগিয়ে থাকবেন তারা, মনে করছেন রাসেল।

 

‘দলের সবাই ভালো ব্যাটিং করছে। শ্রীলংকার সাথে বাংলাদেশের পারফর্মেন্স দেখে আমাকে হতবাক হতে হয়েছে। তারা খুব দ্রুত শ্রীলংকার পাঁচ উইকেট নিয়ে নিয়েছে।

 

‘ব্যাটিংয়ে তাদের গভীরতা অনেক। দলের সবাই ফর্মে আছে বলা যায়। ভারতের এই দলটিকে হারাতে কষ্ট হবে। কেননা এই দলটি তাদের অভিজ্ঞতার সর্বোচ্চ ব্যবহার করছে।’

 

এছাড়াও মাহমুদুল্লাহয় মুগ্ধ রাসেল। ‘আগের ম্যাচে মাহমুদুল্লাহর ব্যাটিং ছিল বিস্ময়কর। যখন সে নামে তখন দলের দরকার ছিল ৪৮ রান। কিন্তু সে একাই ৪৩ রান করে ফেলেছে। এটা ছিল সত্যিকার অর্থেই দারুণ।