কে এই বলিউড অভিনেতা? জানলে চমকে যাবেন

কে এই বলিউড অভিনেতা? জানলে চমকে যাবেন

চোখে চশমা। তার আবার একটা কাচ নেই। সন্তপর্ণে পাগড়ি দিয়ে ঢেকে রেখেছেন তাকে। অন্য কাচের ভিতর দিয়ে অবশ্য চোখের ঔজ্জ্বল্য ফুটে বেরচ্ছে। তবে জীর্ণ চেহারায় রোগের ছাপ স্পষ্ট। মাথায় পাগড়ি। বৃদ্ধটিকে হঠাৎ দেখলে চেনা অসম্ভব। মনে হতেই পারে মহারাষ্ট্রের যে কোনও এক কৃষক বুঝি। তবে এই কৃষক যে সে কৃষক নয়। তিনি নাকি নায়কের নায়ক স্বয়ং অমিতাভ বচ্চন। ছবিটি দেখে উৎসাহিত হবেন না যেন। ‘ঠগস অব হিন্দোস্থান’-এ বিগ বি’র ফার্স্ট লুক হিসেবে এই ভুয়ো ছবিটি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে।

সেই জন্য ভীষণ ক্ষেপে গিয়েছেন অমিতাভ বচ্চন। মেকআপ, চরিত্র ইত্যাদি নিয়ে তিনি বরাবর খুঁতখুঁতে। ‘পা’ ছবির কথাই ভাবুন। কেমন চেহারা পরিবর্তন করেছিলেন অমিতাভ? তাই মেকআপ বা ফার্স্ট লুক নিয়ে হেলাফেলা তাঁর একদম না-পসন্দ। ‘ঠগস অব হিন্দোস্থান’ ছবিতে যখন আমির খান বিধিয়ে খবরের শিরোনামে উঠে আসছিলেন, সেই সময় অমিতাভ বচ্চন নিশ্চুপ ছিলেন তাঁর মেকআপ বিষয়ে। একেবারে শেষ পর্যায়ে এসে তবেই তিনি নিজের লুক ফাঁস করতে চান। তার মাঝে সোশ্যাল মিডিয়ায় নিজের এমন একটা ভুয়ো ছবি দেখে রেগে যাওয়াই স্বাভাবিক। 

তাই দর্শকের নজর ঘোরাতে ট্যুইটারে সঙ্গে সঙ্গে পুত্র ও কন্যার সহ একটা পারিবারিক ছবি পোস্ট করেছেন বিগ বি। কুল অ্যান্ড ক্যাজুয়াল লুকে ক্যামেরার সামনে তিনি।