বিরাট-আনুশকার পথে সোনাম

বিরাট-আনুশকার পথে সোনাম

প্রেমের সম্পর্ক নিয়ে তারকাদের লুকোচুরি নতুন কিছু নয়। বলিউডের এমন অনেক তারকা আছেন যারা ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মোটেও কথা বলতে চান না। অনেক লুকোচুরি শেষে গত ডিসেম্বরে বিয়ে করেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। এবার তাদের পথেই নাকি হাঁটতে চলেছেন অভিনেত্রী সোনম কাপুর।

ব্যবসায়ী বন্ধু আনন্দ আহুজার সঙ্গে সোনমের প্রেম ও বিয়ের গুঞ্জন অনেকদিন থেকেই বলিপাড়ায় উড়ছে। তবে এ নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন সোনম। শোনা যাচ্ছে, বিরুশকার মতো চুপি চুপি বিদেশে গিয়ে বিয়ের পরিকল্পনা করছেন সোনম-আনন্দ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, এই গ্রীষ্মেই বিয়ের পিঁড়িতে বসছেন সোনম-আনন্দ আহুজা। আগামী ১১-১২ মে সুইজারল্যান্ডের জেনেভায় হবে বিয়ের অনুষ্ঠানিকতা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘বিয়ের দিন ও স্থান নির্ধারণ হয়ে গেছে এবং বিমান বুকিংয়ের প্রক্রিয়া চলছে। সোনমের বাবা অনিল কাপুর নিজে অতিথিদের ফোন করে নিমন্ত্রণ করছেন। সংগীত ও মেহেদী অনুষ্ঠানের পর হিন্দু রীতিতে বিয়ে হবে।’

এর আগে গুঞ্জন ওঠে, আগামী এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসছেন সোনম-আহুজা। ভারতের যোধপুরে হবে তাদের বিয়ে। খুব স্বল্প পরিসরে এর আয়োজন করা হবে। কিন্তু এ জুটি বিয়ের ব্যাপারটি গোপন করছেন। যদিও পরবর্তীতে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে সোনম বলেন, ‘দীর্ঘ ১০ বছরের অভিনয় ক্যারিয়ারে কখনই ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলিনি। আমারবীরে ডি ওয়েডিং সিনেমা মুক্তি পাবে মে মাসে। এর আগেদত্ত সিনেমাও রয়েছে। অন্য কাজের জন্য আমার সময় কোথায়?’