কনের সাজে ধরা দিলেন কাজল আগারওয়াল

কনের সাজে ধরা দিলেন কাজল আগারওয়াল

শুক্রবার (২০ অক্টোবর) বিয়ের দিন নতুন কনের সাজে ধরা দিলেন অভিনেত্রী কাজল আগারওয়াল। রুপালি পর্দায় একাধিক বার নববধূর সাজে সেজেছেন কাজল, তবে বাস্তবে কনের সাজে কেমন লাগবে নায়িকাকে? সেই প্রশ্ন গত কয়েক দিন ধরেই ঘুরপাক খাচ্ছিল অনুরাগীদের মাথায়। অবশেষে সেই প্রতীক্ষার অবসান।

 

ইন্টিরিয়ার ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে বিয়ের পর্ব সারেন কাজল। করোনা আবহে কেবলমাত্র কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ে সারলেন কাজল। কনের সাজে নিজের ইনস্টাগ্রামে যে ছবি কাজল পোস্ট করেছেন তা মুগ্ধ করছে।

সাদা-কালো এই ছবিতে কনের চোখে এক অদ্ভূত দীপ্তি। গোলাপে মোড়া চুল। মাথা ভর্তি মাংগটিকায়। হাতে শোভা পাচ্ছে গৌতমের নামের মেহেন্দি, লাল চুড়া। মাথায় ছোট্ট বিন্দি। তবে বিয়ের সাজে ধরা দিলেও কনের লেহেঙ্গায় পাওয়া গেলো না নায়িকাকে। বরং সাদা রঙের ড্রেসিং রোব পরেই ছবি তুললেন কাজল। পিছনে টাঙানো রয়েছে লেহেঙ্গা, সেটির ঝলকও উঠে এল।

 

ছবির ক্যাপশনে কাজল লিখলেন- ঝরের আগের প্রশান্তি। এদিন বিকালে কনের সাজে তৈরি হওয়ার আগে নিজের বাসভবনের বাইরে চিত্রগ্রাহকদের আবদার মেনে ছবির জন্য পোজ দিলেন কাজল। জোড়হাতে ভাগ করে নিলেন সৌজন্য।

 

এর আগে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বসেছিলো কাজলের গায়ের হলুদের অনুষ্ঠান। গায়ে হলুদের অনুষ্ঠানে ট্রাডিশন মেনে হলুদ সাবেকি পোশাক আর ফুলের সাজে সাজলেন হবু কনে।মুম্বইয়ের চার্চগেটের কাছে এক পাঁচতারা ভেন্যুতে বসেছে গৌতম-কাজলের দু-দিন ব্যাপী বিয়ের আসর। গৌতমের ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার তিনি।

 

গত ৬ অক্টোবর বিয়ের খবরে সিলমোহর দেন কাজল। সোশ্যাল মিডিয়ায় নায়িকা জানান তিনি গর্বিত ও কৃতজ্ঞ তার অনুরাগীদের কাছে তার পথচলার সঙ্গী হওয়ার জন্য। আগামিদিনেও অভিনয়ের কাজ সমানভাবে চালিয়ে যাবেন তিনি, জানান দক্ষিণী ছবির এই জনপ্রিয় নায়িকা।