সিনেমায় ফিরতে চান অপু বিশ্বাস

সিনেমায় ফিরতে চান অপু বিশ্বাস

অভিনেতা শাকিব খানের সঙ্গে দাম্পত্য নানা ঝামেলায় কিছুদিন আগে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন অপু বিশ্বাস। সেই সিদ্ধান্ত থেকে এবার সরে এসেছেন তিনি। বহু হিট ছবির এই নায়িকা জানান, খুব শিগগির আবারও অভিনয়ে নিয়মিত হবেন তিনি। সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিকের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান অপু। 

অপু বিশ্বাস বলেন, “আগামী মার্চ থেকে আমি ছবির শুটিং শুরু করব। এরই মধ্যে আমি নিজেকে তৈরি করছি। আমি দুটি ছবিতে কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম, কিন্তু বিশেষ কারণে আমি একটি কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। ‘কানাগলি’ ছবিটির জন্য আমি পরিচালককে ডেট দিয়েছি। আর ‘কাঙ্গাল’ ছবিটি করতে পারব কি না, তা পরে জানাব।”

অপু বলেন, ‘সন্তান জন্ম দেওয়ার পর কিছুটা মুটিয়ে গিয়েছিলাম। এখন ওজন অনেকটাই কমেছে। বেশ স্লিমও হয়েছি। আরও কমাতে হবে। নিজেকে ফিট করতে নিয়মিত জিমে যাচ্ছি।’

 

চলতি মাসেই শুরু হওয়ার কথা ছিল অপুর ‘কানাগলি’ ছবির শুটিং। কিন্তু তার কিছুদিন আগেই স্বামী শাকিব খানের কাছ থেকে তালাকের নোটিশ পাওয়ায় স্থগিত করেন ছবির কাজ। পরে নায়িকার অনুরোধেই শুটিংয়ের সময় দুই মাস পিছিয়ে দিয়েছেন পরিচালক রবিন খান। সেই হিসেবে, জানুয়ারির পরিবর্তে আগামী মার্চ থেকে শুরু হবে ‘কানাগলি’র শুটিং।