বাংলাদেশ ডিজেল প্লান্ট লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ডিজেল প্লান্ট লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি

বিভিন্ন পদে জনবল নিয়োগ দেবে বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট।

উপসহকারী প্রকৌশলী [ইলেকট্রিক্যাল]

পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীর তড়িৎ প্রকৌশলে ডিপ্লোমা থাকতে হবে। এ ছাড়া সংশ্নিষ্ট ক্ষেত্রে থাকতে হবে ৬ বছরের অভিজ্ঞতা। তবে সিএনসি মেশিনে প্রোগ্রাম, অপারেশন ও সিএডি/সিএএফ সফটওয়্যারে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। 

উপসহকারী প্রকৌশলী [মেকানিক্যাল]

এ পদে একজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীর যন্ত্রকৌশলে ডিপ্লোমা থাকতে হবে। এ ছাড়া সংশ্নিষ্ট ক্ষেত্রে থাকতে হবে ৬ বছরের অভিজ্ঞতা। সিএনসি মেশিনে প্রোগ্রাম, অপারেশন ও সিএডি/সিএএফ সফটওয়্যারে অভিজ্ঞদের দেওয়া হবে অগ্রাধিকার। 

উপসহকারী প্রকৌশলী [মেটালার্জিক্যাল]

পদটিতে একজন নিয়োগ দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীর মেটালার্জিক্যাল কৌশলে ডিপ্লোমা থাকতে হবে। থাকতে হবে সংশ্নিষ্ট ক্ষেত্রে ৬ বছরের অভিজ্ঞতা।

ইউডিসি/ইউডিএ

এই পদে একজন নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। এ ছাড়া যে কোনো বাণিজ্যিক প্রতিষ্ঠানে প্রশাসনিক কাজে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। 

বেতন-ভাতা

নিয়োগপ্রাপ্ত উপসহকারী প্রকৌশলী [ইলেকট্রিক্যাল], উপসহকারী প্রকৌশলী [মেকানিক্যাল], উপসহকারী প্রকৌশলী [মেটালার্জিক্যাল] পদে বেতন দেওয়া হবে ১৬,০০০ থেকে ৩৮,৬৪০ টাকা এবং ইউডিসি/ইউডিএ পদে দেওয়া হবে ১১,০০০ থেকে ২৬,৫৯০ টাকা। এ ছাড়াও দেওয়া হবে অন্যান্য সুযোগ-সুবিধা। 

আবেদনের শেষ তারিখ  ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। 

আবেদন বিস্তারিত

আবেদনসংক্রান্ত বিস্তারিত জানতে পারেন এই ঠিকানায়- ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ডিজেল পল্গ্যান্ট লিমিটেড, গাজীপুর সেনানিবাস, শিমুলতলী, জয়দেবপুর, গাজীপুর।