পশ্চিমবঙ্গে অষ্টম শ্রেণির আদিবাসী ছাত্রীকে ধর্ষণ

পশ্চিমবঙ্গে অষ্টম শ্রেণির আদিবাসী ছাত্রীকে ধর্ষণ

ভারতের  পশ্চিমবঙ্গে অষ্টম শ্রেণির এক আদিবাসী ছাত্রীকে ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম মোস্তাকিন মন্ডল (২২) ওরফে আপেল। বাড়ি গঙ্গারামপুর থানার মোহনপুর এলাকায়। অন্যদিকে নির্যাতিতা কিশোরী গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতিতা ছাত্রীর বাবা-মা অনেকদিন আগে মারা গেছেন। মোহনপুরে মামার বাড়িতেই বড় হয়েছে সে। স্থানীয় ফুলবাড়ি হাইস্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে ওই কিশোরী। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ মাঠে গরুকে পানি খাওয়াতে যাওয়ার সময় প্রতিবেশী যুবক মোস্তাকিন জোর করে ওই কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে অভিযুক্ত যুবক।

এদিকে ঘটনায় ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানতে পারে পরিবারের লোকজন। স্থানীয় গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় ওই কিশোরীকে। এদিকে গতকালই গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ করতে গেলে নির্যাতিতার পরিবারকে ফিরিয়ে দেয় পুলিশ।

অবশেষে শুক্রবার স্থানীয় বিজেপি নেতা মানস সরকারের চেষ্টায় গঙ্গারামপুর থানার পুলিশ নির্যাতিতার পরিবারের অভিযোগ নেয়। এদিকে অভিযোগ পাওয়ার পরই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে নির্যাতিতা কিশোরী বর্তমানে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।