সাবেক পর্ণ তারকা সানি লিওন ফের ক্যামেরার সামনে নগ্ন হলেন কার সাথে?

সাবেক পর্ণ তারকা সানি লিওন ফের ক্যামেরার সামনে নগ্ন হলেন কার সাথে?

করেনজিত কৌর ভোহরা যিনি সানি লিওন নামে অধিক পরিচিত, হলেন একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা। এছাড়া তিনি কারেন মালহোত্রা নামেও অভিনয় করেছেন।

২০০৩ সালে তাঁকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে।

 

তিনি স্বাধীন মূলধারার চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানে ভূমিকা পালন করেছেন। তিনি পরবর্তীতে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটের জিসম ২ (২০১২) যৌনাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে এবং বর্তমানে কাজ করেন হিন্দি চলচ্চিত্রে।

 

সম্প্রতি, ফের ক্যামেরার সামনে নগ্ন হলেন সাবেক পর্ন তারকা সানি লিওন। কিন্তু এবার একদম ভিন্ন কারণে নগ্ন হলেন তিনি। তবে তিনি একা ছিলেন না। তার সঙ্গে ছিলেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারও।

 

সম্প্রতি ‘পেটা’র হয়ে অ্যানিম্যাল ফ্রি ফ্যাশন’র উদ্দেশে নগ্ন ফোটোশুট করেছেন সানি। এ প্রসঙ্গে সানি বলেন, ‘‘পশু-পাখির চামড়া দিয়ে তৈরি কোনও জিনিস আমাদের ব্যবহার করা উচিত নয়।’’

 

সানির স্বামী ড্যানিয়েলের কথায়, ‘‘আমাদের বোঝা উচিত পশু-পাখিরা না থাকলে এ পৃথিবীতে আমাদের কোনও অস্তিত্ব থাকবে না।’’

 

‘পেটা’র সঙ্গে গত দু’বছর ধরে যুক্ত রয়েছেন সানি। পশু-পাখিদের প্রতি ভালবাসাই তার এই উদ্যোগের কারণ। এই সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন শহিদ কাপুর, আলিয়া ভাটের মতো বলিউডি তারকারাও।