দলের সাথে যাবেন মাশরাফি, শ্রীলঙ্কায় ত্রিদেশী টি-২০ সিরিজে

দলের সাথে যাবেন মাশরাফি, শ্রীলঙ্কায় ত্রিদেশী টি-২০ সিরিজে

টি-টোয়েন্টি থেকে অবসরে যাওয়ার পর ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফর্মেটের সাপোর্টার বনে গেছেন মাশরাফি বিন মুর্তজা। আর সাপোর্টার হিসেবেই আগামী মাসে শ্রীলংকায় অনুষ্ঠিতব্য সিরিজটি দেখতে চান দেশসেরা এই ক্রিকেটার।

গত বছর শ্রীলংকা সফরে হঠাৎ করেই টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরে যান মাশরাফি।তার বিদায়ের পর প্রত্যাশিত পারফর্ম করতে পারছে না বাংলাদেশ দল। সদ্যই শ্রীলংকার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে হেরেছে টাইগাররা।

আগামী মাসে শ্রীলংকা সফরে যাবে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটি। ঘরের মাঠে পরাজয়ের পর আশঙ্কা হচ্ছে লংকা সফরকে ঘিরে। সেই আশঙ্কা থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফিরতে বলা হবে।

এ প্রসঙ্গে যমুনা টেলিভিশনকে মাশরাফি বলেন, আমি যেহেতু টি-টোয়েন্টি খেলছি না। সাপোর্টার হিসেবে খেলা দেখব। আর একজন সাপোর্টার হিসেবে আমি বলব আমাদের মানসিক শক্তি আরও বাড়াতে হবে। এটা করতে পারলে দল বাজে পরিস্থিতিতেপড়লেও সামাল দিতে পারবে।

টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফর্মেটে দেশের অন্যতম সেরা অধিনায়ক ছিলেন মাশরাফি। তার অধীনে ২৮ ম্যাচের ১০টিতে জয় পায় বাংলাদেশ। এসব চিন্তা থেকেই বিসিবি সভাপতি বলেছেন, আমার মনে হয় ওর টি-টোয়েন্টি ক্রিকেটে আরও অনেক কিছু দেয়ার আছে। ওর আরও কিছু দিন টি-টোয়েন্টি খেলা উচিত।