বিয়ের অতিথি কে কে হবেন দীপিকা ও রণবীরের

বিয়ের অতিথি কে কে হবেন দীপিকা ও রণবীরের

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন গত রোববার বিকেলে ইনস্টাগ্রামে জানিয়েছেন, ১৪ ও ১৫ নভেম্বর ২০১৮-তে আমরা বিয়ে করছি।’ তাঁদের নিকট মানুষদের কাছ থেকে জানা যায় বলিউডের জনপ্রিয় এই তারকা জুটির বিয়েটা হচ্ছে ইতালির লেক কেমোতে। এরই মধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি ঘুরে এসেছেন। এবার অনেকেরই জানতে ইচ্ছে করছে, বলিউডে বছরের আলোচিত এই বিয়েতে কাদের আমন্ত্রণ জানানো হচ্ছে?

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের অতিথিদের নাম জানার জন্য সংবাদমাধ্যমকে এবারও নির্ভর করতে হচ্ছে এই দুই তারকার বন্ধুদের ওপর। তাঁদের কাছ থেকে জানা গেছে, ৩০ জন বিশিষ্ট অতিথিকে আমন্ত্রণ জানানো হচ্ছে। থাকছেন ‘বলিউড বাদশা’ শাহরুখ খান, রণবীর সিংয়ের সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুর আর পরিচালক ও প্রযোজক করণ জোহর। আরেকটি সূত্র থেকে জানা গেছে, এই বিয়েতে আসছেন দুজন পপতারকা—এলটন জন ও ম্যাডোনা।

আগেই জানা গেছে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের অনুষ্ঠানে যাঁদের আমন্ত্রণ জানানো হচ্ছে, তাঁদের কারও সঙ্গেই থাকবে না মুঠোফোন। আর তা স্পষ্ট করে দেওয়া হয়েছে আমন্ত্রণপত্রে। বিয়ের ফুটেজ যাতে কোনোভাবেই বাইরে যেতে না পারে, তার জন্য এই ব্যবস্থা।

সংশ্লিষ্ট সব সূত্র থেকে জানা গেছে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে হবে সিন্ধি ঐতিহ্য অনুসরণ করে। রণবীর সিংয়ের বাসায় এরই মধ্যে শুরু হয়েছে প্রয়োজনীয় সংস্কারের কাজ। এ সপ্তাহেই সব কাজ শেষ হবে।

এদিকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সম্পর্কের রসায়ন নিয়ে প্রশ্ন তুলেছেন আরেক বলিউড তারকা অক্ষয় কুমার। করণ জোহরের ‘কফি উইথ করণ সিজন সিক্স’ অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয় অক্ষয় কুমার আর রণবীর সিংকে। এখানে রণবীর সিংয়ের কার্যকলাপ দেখে অতিষ্ঠ হন অক্ষয় কুমার। তাঁকে নাকি রণবীর সিং কোনো কথা বলার সুযোগ দেননি। তিনি নিজেই কথা বলে যাচ্ছেন, যা মনে হচ্ছে, তা-ই করছেন। আর এসব দেখে অতিষ্ঠ অক্ষয় কুমার বললেন, ‘দীপিকার অসীম সহ্যক্ষমতার প্রশংসা না করে পারছি না, রণবীরের মতো ছেলেকে তিনি সহ্য করছেন!’