সালমান যাঁর ছবি মোবাইলে জুম করে দেখেন

সালমান যাঁর ছবি মোবাইলে  জুম করে দেখেন

বলিউডের ভাইজান সালমান খান কোনো নারীকেই পাত্তা দেন না।  কোনো নারীকে পাত্তা না দিলেও কেবল একজন নারীকেই খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে মুখ ফসকে সেই নারীর নাম বলেছেন সালমান খান।

গত রোববার অনুষ্ঠিত মুম্বাই পুলিশের বার্ষিক অনুষ্ঠানউমাঙ্গ’- গিয়েছিলেন সালমান খানসহ বলিউডের অনেক তারকা। অন্যদের মতো কথা পরিবেশনায় তিনিও আনন্দ দিয়েছেন পুলিশ সদস্যদের। সেই মঞ্চেদাবাংছবির মতো করেই মঞ্চে এসে হাজির হয়েছিলেন সালমান।দাবাং থ্রিছবিরমুন্নি বদনাম হুয়াগানের সঙ্গে দলবল নিয়ে নাচ করেছেন তিনি। হঠাৎ করেই নিজের মুন্নি ক্যাটরিনা কাইফ কপিল শর্মাকে তাঁর সঙ্গে নাচ করার আহ্বান জানান। তিনজনের নাচ শেষ হতেই উপস্থাপক অভিনেতা কপিল শর্মা সালমানকে জিজ্ঞেস করেন, ‘ফেসবুকে আপনাকে তো অনেক নারীভক্তই মেসেজ পাঠান। কখনো কারও প্রোফাইলে ঢুকে তাঁদের কারও ছবি জুম করে দেখেছেন?’ সময় ক্যাটরিনাকেও মঞ্চে ডেকে নেন কপিল।

মুচকি হেসে সালমান জবাব দেন, ‘কোনো নারীর ছবিই কখনো জুম করে দেখি না, তবে প্রায়ই  ক্যাটরিনার ছবি জুম করে দেখি।তাঁর মন্তব্যে হাসি আর করতালিতে ফেটে পড়ে মিলনায়তন। শাড়ি পরা ক্যাটরিনা পাশে থাকার কারণেই সালমান এমন জবাব দিয়েছেন, নাকি সত্যিই তিনি অমনটি করেন, সেটা কেউ বলতে পারে না।শেষবারের মতো সালমান খান ক্যাটরিনাকে দেখা গিয়েছিলভারতছবিতে। জুটি যেন বলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত জুটি।