‘কেন মন্দিরকে ভয় পাও’, সাকিবকে কঙ্গনার প্রশ্ন

‘কেন মন্দিরকে ভয় পাও’, সাকিবকে কঙ্গনার প্রশ্ন

কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে গিয়ে বাংলাদেশের এক শ্রেণির মানুষের রোষের শিকার হয়েছেন সাকিব আল হাসান। এমনকি হত্যার হুমকিও পেয়েছেন। হুমকিদাতাকে পরবর্তীতে গ্রেফতার করে।

 

পরে সোমবার (১৬ নভেম্বর) এক ভিডিও বার্তায়কালীপূজার অনুষ্ঠানে উপস্থিতি নিয়েব্যাখ্যা দেওয়ার পাশাপাশি মুসলমানদের কাছে ক্ষমা প্রার্থনাও করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

 

তবে তার ক্ষমা চাওয়া নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। সাকিবের ক্ষমা চাওয়াকে কেউ দেখছেন ইতিবাচকভাবে, কেউ নিচ্ছেন নেতিবাচকভাবে। আবার অনেকেই মনে করছেন ভয় চাপের মুখে তিনি ক্ষমা চেয়েছেন।

 

এবার সেই বিতর্কের পালে হাওয়া দিলেন নানান বিতর্কিত মন্তব্য করে আলাচনায় থাকা বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত।

 

বুধবার (১৮ নভেম্বর) ভারতীয় গণমাধ্যম টাইমস নাউ-এর নিউজ শেয়ার করে সাকিব ইস্যুতে টুইট করেন এই বলিউড নায়িকা।

 

সাকিবকে উদ্দেশ্য করে টুইট বার্তায় লেখেন, ‘মন্দিরে এত ভয় পাও কেন? অন্য কোন কারণ আছে?’ তিনি আরও লেখেন, আমি যদি সারা জীবন মসজিদে কাটিয়ে যাই, এরপরও কেউ আমার হৃদয় থেকে রামের নাম মুছে ফেলতে পারবেনা। নিজের প্রার্থনায় বিশ্বাস নেই? নাকি হিন্দুদের অতীত ইতিহাস আপনাকে মন্দিরে নিতে আকর্ষণ করে? নিজেকে জিজ্ঞাসা করুন।

 

বলিউডের মুখরা অভিনেত্রীর বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ রয়েছে। সম্প্রতি অভিযোগ এসেছে, সাম্প্রদায়িক অসন্তোষ ঘৃণা ছড়ানোর চেষ্টা চালাচ্ছেন কঙ্গনা তার বোন রঙ্গোলি। এমনকি এই অভিযোগে তাদের বিরুদ্ধে বলিউডের কাস্টিং ডিরেক্টর মুন্নাওয়ার্লি সৈয়দ মামলা দায়েরও করেছেন আদালতে।