১৮ বছর বয়সের আগেই কুমারীত্ব হারিয়েছেন এইসব সেলিব্রিটি, ৭ নাম্বারকে দেখলে অবাক হবেন

১৮ বছর বয়সের আগেই কুমারীত্ব হারিয়েছেন এইসব সেলিব্রিটি, ৭ নাম্বারকে দেখলে অবাক হবেন

এখন যদি আমরা বলিউডের সবচেয়ে যোগ্য ব্যাচেলরদের কথা বলি তাহলে সালমান খানের নামই আসে। সম্প্রতি সাল্লু ভাই বিয়েকে অর্থের অপচয় বলেছিলেন। সাল্লুর ভক্তরা অনেক বছর ধরেই তার বিয়ের অপেক্ষায় আছেন কিন্তু ভাইয়ের এখনও এর কোন প্রস্তুতি নেই।

এই জিনিসটা কেবল সাল্লুর ভাইয়ের বিয়ের নয়। যদিও সালমানের নাম অনেক অভিনেত্রীদের সাথে যুক্ত থাকে। কিন্তু করন জোহরের ‘কফি উইথ করণ’ এর একটি পর্বে সালমান প্রকাশ করেছেন যে তিনি এখনও ‘ভার্জিন’।

আমার মতে বর্তমানে বলিউডের দাবাং খানের মতো খুব কম লোকই ভার্জিন আছে। শুধু তাই নয় অনেক তরুণ তারকাও বলেছেন যে তারা ১৮ বছর বয়সের আগে তাদের কুমারীত্ব হারিয়েছেন। যাইহোক আজ কিছু এমন তারকাদের কথা বলবো যারা অল্প বয়সে কুমারীত্ব হারিয়েছেন।

রনবীর সিং

বলিউডের বাজীরাও অর্থাৎ রণবীর সিং অনেকদিন আগেই তার কুমারীত্ব নিয়ে একটি কথা প্রকাশ করেছিলেন। উনি বলেন যে “আমি ১২ বছর বয়সেই আমার কুমারীত্ব হারিয়ে ফেলেছিলাম, আমি সব কিছুই খুব তাড়াতাড়ি শুরু করেছি।”

রনবীর কাপুর

রনবীর সিং এর পর বলিউডের সবচেয়ে সুন্দর অভিনেতা রণবীর কাপুরের নাম আসে। রণবীর একটি ম্যাগাজিনের এক সাক্ষাতকারে স্বীকার করেছেন যে তিনি ১৫ বছর বয়সেই কুমারীত্ব হারিয়েছেন।

এঞ্জেলিনা জোলি

হলিউডের বিখ্যাত অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ১৪ বছর বয়সে তার প্রেমিকের সাথে রোমান্স করতে গিয়ে কুমারীত্ব হারান।

সনী লিওনে

পর্ন স্টার ও বলিউড তারকা সানি লিওনে এক সাক্ষাতকারে বলেছিলেন, তিনি ১১ বছর বয়সে প্রথমবার কাউকে কিস করেছিলেন। শুধুমাত্র এই নয়, সানি ১৬ বছর বয়সে নিজের কুমারীত্ব হারান।

ক্লোই কার্দাশিয়ান

ক্লোই একটি শোতে বলেছিলেন যে তিনি ১৪ বছর বয়সে তার কুমারীত্ব হারিয়েছেন। এতে তার বাবা খুব রাগ করেছিল।