অর্জুনের জন্য খুনও করতে পারব: পরিণীতি

অর্জুনের জন্য খুনও করতে পারব: পরিণীতি

প্রথম যে কোনো কিছুই স্মৃতির পাতায় থাকে। আর তা হয়ে থাকে বরাবরই বিশেষ কিছু। ‘ইশক্‌জাদে’ সিনেমায় ২০১২ সালে অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন পরিণীতি। সেটা বেশ স্মৃতির মণিকোঠায় ঠাঁই করে নিয়েছে পরিণীতি চোপড়ার।

দীর্ঘ পাঁচ বছর পর এই জুটিকে এবার দেখা যাবে পরপর দু’টি ছবিতে। একটি হলো ‘স্বন্দীপ ওর পিংকি ফারার’ এবং অপরটি ‘কানাডা নমস্তি’। এ বিষয়ে পরিণীতি চোপড়া ডিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, অর্জুন ভাগ্যবান। পরপর দু’টি ছবিতে সে আমার সঙ্গে কাজ করবে।

দু’জনের মধ্যে সম্পর্ক বন্ধুসুলভ এবং বোঝাপড়া ভালো বলে উল্লেখ করেন পরিণীতি চোপড়া বলেন, অর্জুনের সঙ্গে আমার সম্পর্কটা এমন ভালো যে- তাকে আমি লাথি মারতে পারি এবং বলতে পারি চুপ থাকো, নিজের আচরণ সংযত করো। সেও আমার সঙ্গে এমনটাই আচরণ করতে পারে। এর কারণ হচ্ছে আমরা পরস্পর বিশেষ সম্পর্ক শেয়ার করে থাকি।

তিনি বলেন, ‘যদি কেউ অর্জুনের সম্পর্কে খারাপ কিছু বলে তাহলে আমি ওর হয়ে লড়তেও পারি। এমনকি প্রয়োজনে আমি তাকে খুনও করে ফেলতে পারি। কারণ আমি অর্জুনের সম্পর্কে কোনো খারাপ কথা শুনতে রাজি নই। ওর প্রতি আমার একটা ভালোবাসা রয়েছে, যেটা কখনও নষ্ট হবার নয়’, বলেন অভিনেত্রী।

সম্প্রতি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর শুটিং শেষ করে শহরে ফিরেছেন অর্জুন-পরিণীতি। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ২০১২ সালে ‘ইশাকজাদে’ দিয়েই বলিউডে পা রাখেন অর্জুন কাপুর। প্রথম ছবিতেই সহ-অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে তার কেমিস্ট্রি দর্শকের মন জয় করে নেয়। তারপর থেকেই শুরু হয় তাদের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের সিনেমার মাধ্যমে ছয় বছর পরে বড়পর্দায় ফের একসঙ্গে দেখা যাবে এই জুটিকে।