থার্টি ফার্স্ট নাইট এ ডিজে পার্টি মাতাবেন ডিজে সনিকা

থার্টি ফার্স্ট নাইট এ ডিজে পার্টি মাতাবেন ডিজে সনিকা

ইংরেজি নতুন বছরকে স্বাগত জানানোর সময় চলে এসেছে।  বাংলাদেশের প্রায় সব শহরেই বাঙালিরা এ সময় কোনও না কোনোভাবে পুরনো ইংরেজি বছরকে বিদায় জানান এবং একই সঙ্গে নতুনকে স্বাগত জানান। বাংলা নতুন বছরকে আমরা যেমনটি করে স্বাগত জানাই, ইংরেজিকে স্বাগত জানানোর প্রস্তুতি ঠিক সে রকম নয় একেবারেই অন্যরকম।  ইংরেজি নতুন বছরকে বরণ করে নিতে প্রস্তুতির শেষ নেই ডিজে, মডেল ও শিল্পীদের মধ্যে।

ইংরেজি নতুন বছরকে বরণ করে নিতে ঢাকা, কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে চলছে ডিজে পার্টি আয়োজনের প্রস্তুতি রাজধানী স্বনামধন্য হোটেল, ক্লাব গুলোতে থাকছে জমকালো সব আয়োজন।  এসব আয়োজনে অংশগ্রহণের জন্য বিভিন্ন মাধ্যমে বিক্রি হচ্ছে টিকিট।  ডিজে পার্টিতে নাচ-গানের জন্য প্রস্তুতি নিচ্ছে ডিজেরাও।  এসব পার্টির মূল আকর্ষণ হচ্ছে সুন্দরী তরুণী ডিজে। 

এবার ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট মাতাবেন এ সময়ের আলোচিত ডিজে সনিকা।  ‘সেলিব্রেট থার্টি ফার্ষ্ট ইভ’ নামের এই পার্টি আয়োজন করেছে ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট কর্তৃপক্ষ।  পার্টিতে থাকবে নিউ ইয়ার কাউন্টডাউন, ননস্টপ মিউজিক, লেজার শো, ডিজে ও ফায়ার ড্যান্স ইত্যাদি। 

কমার্শিয়াল পার্টির বাইরে বিভিন্ন ক্লাব, সংগঠন আয়োজন করেছে নানা অনুষ্ঠানের।  বেশ কয়েকটি তারকা হোটেলে অনুষ্ঠিত হবে গানের অনুষ্ঠান। মূলত হোটেলের গেস্টদের জন্য থাকবে এই আয়োজন।ঢাকার অভিজাত এলাকার বিভিন্ন বাসা বাড়িতেও আয়োজন করা হয়েছে বর্ণিল পার্টির। এসব পার্টিতে থাকবেন নানা পর্যায়ের তারকা ব্যক্তিরা।