আসছে স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস; প্রি-অর্ডার শুরু

আসছে স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস; প্রি-অর্ডার শুরু

বাংলাদেশের বাজারে গ্যালাক্সি সিরিজের নতুন স্মার্টফোন এ৮ প্লাস আনার ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ১১ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত স্মার্টফোনটির জন্য আগাম ফরমাশ নেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা গ্রামীণফোনের পক্ষ থেকে ৪২জিবি পর্যন্ত ইন্টারনেট বান্ডেল ও স্যামসাং-এর ‘নেভার মাইন্ড’ অফারটি উপভোগ করতে পারবেন এবং নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% ও আর্টিসানে ২০% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মুয়ীদুর রহমান বলেন, “গ্যালাক্সি এ৮ প্লাস(২০১৮)-এর ডুয়েল ফ্রন্ট ক্যামেরা, বড় ইনফিনিটি ডিসপ্লে এবং অসাধারণ ডিজাইন, স্যামসাং-এর ফ্ল্যাগশিপ ডিজাইনের ঐতিহ্য এবং অভিজ্ঞতা প্রকাশ করে। ফ্ল্যাগশিপ ডিভাইসের নিয়মিত ফিচারের পাশাপাশি, গ্যালাক্সি এ সিরিজ এখন আগের চেয়ে স্টাইলিশ, প্র্যাক্টিক্যাল এবং অনেক বেশি সুবিধাজনক। আমরা এ সিরিজের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোতে আমাদের গ্রাহকদের পছন্দের ফিচার যেমন ইনফিনিটি ডিসপ্লে, আমাদের প্রথম লাইভ ফোকাস সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা যোগ করেছি। এই হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করার মাধ্যমে, অপারেটর ও লাইফস্টাইল অফার উপভোগ করার মাধ্যমে আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার সুযোগ তৈরি করে দিচ্ছি।”

স্যামসাংয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্যালাক্সি এ সিরিজের নতুন মডেল গ্যালাক্সি এ৮ প্লাস। ৬ ইঞ্চি মাপের ইনফিনিটি ডিসপ্লেযুক্ত স্মার্টফোনটির সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা ও পেছনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। আইপি ৬৮ রেটিংয়ের ফোনটি পানি প্রতিরোধী। সম্পূর্ণ এইচডি প্লাস এস অ্যামোলেড স্ক্রিনের ফোনটিতে ৬ গিগাবাইট র‍্যাম, ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি, অক্টা কোর প্রসেসর, দ্রুত চার্জিং প্রযুক্তিসহ ৩ হাজার ৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে।